শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

Bhorer Bani
শনিবার, ৩ এপ্রিল ২০২১
প্রথম পাতা » বিনোদন » নতুন ছেলে বন্ধু’র সাথে থাকেন শ্রাবন্তী
প্রথম পাতা » বিনোদন » নতুন ছেলে বন্ধু’র সাথে থাকেন শ্রাবন্তী
৫৭৪ বার পঠিত
শনিবার, ৩ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নতুন ছেলে বন্ধু’র সাথে থাকেন শ্রাবন্তী

---

বিনোদন ডেস্ক : স্বামী রোশান সিংয়ের সঙ্গে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি। কিন্তু এরই মধ্যে অভিনেত্রী নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে জোরালো গুঞ্জন শোনা যাচ্ছে।

শ্রাবন্তী যে বাড়িতে থাকেন, একই বাড়িতে বাস করেন তার প্রেমিকও। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স মাত্র এক মাস।
কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তারা জানেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়। বেকারি সংস্থার মালিক অভিরূপ পার্টি করতে ভালবাসেন।
তার সোশ্যাল মিডিয়া পেজ দেখলেও তা বোঝা যায়। সূত্রের খবর, বুধবার (৩১ মার্চ) দু’জনে নাকি সম্পর্কের একমাস উদ্যাপন করতে পার্টিও করেন।

অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক রয়েছে। তবে সেটাকে এখনি প্রেমের সম্পর্ক বলা ঠিক হবে না বলে মনে করছেন শ্রাবন্তীর ঘনিষ্ঠ একজন। তিনি বলেন—‘শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনো আসেনি। কিন্তু ইদানীং কিছু ঘটনা অন্য ইঙ্গিত দিচ্ছে। পাশাপাশি রোশান-শ্রাবন্তী এখনও আইনত স্বামী-স্ত্রী। ’

এ বিষয়ে কথা বলার জন্য সংবাদমাধ্যমটির পক্ষ থেকে শ্রাবন্তীর মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তার মন্তব্য পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে। শ্রাবন্তী তখন কোনও এক মিটিংয়ে ব্যস্ত ছিলেন বলে জানানো হয়।

একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না। শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তার পর তাদের দেখাসাক্ষাৎ হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ভালোই কাটছিল এই দম্পতির জীবন। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী।

রোশনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়। এমন কথাও শোনা যায়, তিন প্রাক্তনের যাবতীয় দায়ভার শ্রাবন্তীকেই নিতে হতো। তবে অভিরূপের ক্ষেত্রে বিষয়টি আলাদা।

কিছুদিন আগে ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্রে প্রার্থী হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে নির্বাচনি প্রচার নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।



কমলনগরে বহিরাগত যুবক দিয়ে অস্ত্রোপচার, স্বামী-সন্তান নিয়ে আড্ডায় মগ্ন ডা. ফাতেমাতুজ যাহরা
বাংলাদেশের মাটিতে কোনো ষড়যন্ত্র সফল হবে না-এমপি নজরুল ইসলাম বাবু
লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারেফ
লক্ষ্মীপুর-৪ আসনে দু’জনের মনোনয়ন বাতিল
কমলনগরে ডেঙ্গু জ্বর মানে-ই হঠাৎ আতংক
লক্ষ্মীপুরে তৃণমুলে আলোচনায় যুবলীগের সভাপতি প্রার্থী ভুলু
কমলনগরে বিএনপি’র অফিস ভাঙচুর
কমলনগরে প্রধান শিক্ষকের উপর হামলা, বিচার চেয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ র্যালী
জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আ’লীগে মতবিনিময় সভা
জামালপুরে যুবলীগের তারুণ্যর জয়যাত্রা সমাবেশের প্রস্তুতি সভা
সরিষাবাড়ীতে জনতার সাথে মতবিনিময় করেন প্রকৌশলী মাহবুব হেলাল
ঈদের শুভেচ্ছা জানান ভাইস চেয়ারম্যান শিলা
ঈদের শুভেচ্ছায় আ’লীগ নেতা সাজু
“ডেইলি ভোরের বাণী” পরিবারে ঈদুল আজহা’র শুভেচ্ছা
কমলনগরে স্মার্ট ভূমিসেবায় চালু হয়েছে গ্রাহক সেবা