শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

Bhorer Bani
বুধবার, ৫ মে ২০২১
প্রথম পাতা » ঢাকা » ঢাকা রিপোর্টাস ইউনিটির সদস্যেদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন স্বেচ্ছাসেবক লীগ
প্রথম পাতা » ঢাকা » ঢাকা রিপোর্টাস ইউনিটির সদস্যেদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন স্বেচ্ছাসেবক লীগ
৭৫ বার পঠিত
বুধবার, ৫ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকা রিপোর্টাস ইউনিটির সদস্যেদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন স্বেচ্ছাসেবক লীগ

---

সাহাব উদ্দিন রিংকন, ঢাকা প্রতিনিধি : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (০৫ মে) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

নির্মল রঞ্জন গুহ বলেন, করোনার এই দু:সময়ে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে গরীব-দু:খীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। এছাড়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত রেখেছে। তার-ই ধারাবাহিকতায় করোনায় সম্মুখযোদ্ধা সাংবাদিকদের জন্য সেবকলীগ এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বরাদ্দ করেন।

মানবতার সেবায় সেবকলীগের এই কাজ অব্যাহত থাকবে। ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, তারা এই দু:সময়ে তাদের সদস্য ও সদস্য পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন। সেবকলীগ ডিরআইউ’র এই কার্যক্রমের সাথে অংশীদার হতে পেরে নিজেদের ধন্য মনে করছে।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, করোনার এই দুর্যোগে সাংবাদিকরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে নিজেদের প্রমাণ করেছেন। তাদের পাশে দাঁড়াতে পেরে নিজেদের গর্বিত বোধ করছি।

এসময় ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, ডিআরইউ একটি অরাজনৈতিক সংগঠন। কিন্তু তারা বিভিন্ন রাজনৈতিক সংগঠনকে সাথে নিয়েই কাজ করে যাচ্ছে। করোনার এই দু:সময়ে বিভিন্ন সংগঠন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করছেন। তারা ডিআরইউর সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগকে বিশেষভাবে ধন্যবাদ জানান। ভবিষ্যতেও তারা সাংবাদিকদের পাশে থাকবেন বলে প্রত্যাশা রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, বর্তমান দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জমান আসাদ, ডিআরইউ’র সদস্য মোস্তফা কামাল, এম ফসিহ উদ্দিন মাহতাব প্রমুখ।



পাহাড় ধসে রোহিঙ্গা ক্যাম্পে ০৮ জন নিহত
বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত
ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাজু
কোথায় লুকাবে…
লকডাউনে কঠোর পদক্ষেপে কমলনগর প্রশাসন
বাংলাদেশ মাদ্রাসা কেন্দ্রীয় গ্রন্থাগারিক কমিটিতে আহবায়ক আনোয়ার, সদস্য সচিব আরাফাত
লক্ষ্মীপুরে পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন এর বৃক্ষ রোপন
কমলনগর পিআইও’র বিরুদ্ধে শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন
এবার আলোকিত হবে লক্ষ্মীপুরের আন্দারমানিক
শেষ মুহুর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনে প্রার্থীর প্রচারণা
কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর মাইক ছিনতাই
মেঘনার ভাঙন রোধে বাজেট পাশ, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল
কমলনগরে গণধর্ষণ মামলার ০৩ আসামী গ্রেফতার
লক্ষ্মীপুরে নদী বাঁধ প্রকল্প পাশের দাবীতে মানববন্ধন
কমলনগরে কিশোরী গণধর্ষণ