শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

Bhorer Bani
বৃহস্পতিবার, ৬ মে ২০২১
প্রথম পাতা » ঢাকা | রাজনীতি » ৫ শত হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ
প্রথম পাতা » ঢাকা | রাজনীতি » ৫ শত হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ
১৬৬ বার পঠিত
বৃহস্পতিবার, ৬ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

৫ শত হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ

---

সাহাব উদ্দিন রিংকন, ঢাকা প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মহানগরে অসহায় হতদরিদ্র কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৬ মে) সকালে কলাবাগান ক্রীড়া চক্র মাঠে ৫ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

এসময় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রান্তিক পর্যায় থেকে মানুষের জন্য কাজ শুরু করেছে। আমরা মৃত্যুকে জয় করতে পারবো না সত্য। কিন্তু মৃত্যুর মুখোমুখি হয়ে কাজ করার চেষ্টা করতে পারবো।

বিএনপি - জামাত করোনার এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে পারে নি। তারা মিথ্যাচার ও অসত্য কথা বলে। তারা মানুষের জন্য রাজনীতি করে না। বিএনপি- জামাত বার বার দূর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে। যতদিন করোনা থাকবে আমরা মানুষের জন্য কাজ করে যাব। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন মানবিক কার্যক্রম চালিয়ে যাবে। যারা সাম্প্রদায়িক অপশক্তিকে ব্যবহার করে রাজনীতি করে তাদের বিরুদ্ধে অসাম্প্রদায়িক উন্নয়নের গতিধারা বাঁচিয়ে রাখার জন্য মুক্তিযুদ্ধের চেতনায় মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। ১৭ কোটি মানুষকে সাথে নিয়ে সকল অপশক্তিকে মোকাবেলা করা হবে। অপশক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করাই আমাদের প্রধান কাজ। এই দুঃসময়ে যারা অপরাজনীতি করে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে সকলের প্রতি আহবান জানান তিনি।

আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালী জাতিকে উন্নয়নের উচ্চ শিখরে নিয়ে যাব এটাই আমাদের প্রত্যয়, এটাই আমাদের লক্ষ্য, এটাই আমাদের স্বপ্ন। এটাই শেখ হাছিনার মুলমন্ত্র।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সঞ্চালনা করেন সংগঠনের বিপ্লবী সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

এসময় আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার আবদুল আলিম বেপারী, সালেহ মোহাম্মদ টুটুল, ফারুক আমজাদ খান, কাজী মোয়াজ্জেম হোসেন, সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, আরিফুর রহমান টিটু, মেহেদী হাসান মোল্লা, আবিদ আল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গণ-যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান সহ প্রমুখ।



পাহাড় ধসে রোহিঙ্গা ক্যাম্পে ০৮ জন নিহত
বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত
ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাজু
কোথায় লুকাবে…
লকডাউনে কঠোর পদক্ষেপে কমলনগর প্রশাসন
বাংলাদেশ মাদ্রাসা কেন্দ্রীয় গ্রন্থাগারিক কমিটিতে আহবায়ক আনোয়ার, সদস্য সচিব আরাফাত
লক্ষ্মীপুরে পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন এর বৃক্ষ রোপন
কমলনগর পিআইও’র বিরুদ্ধে শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন
এবার আলোকিত হবে লক্ষ্মীপুরের আন্দারমানিক
শেষ মুহুর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনে প্রার্থীর প্রচারণা
কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর মাইক ছিনতাই
মেঘনার ভাঙন রোধে বাজেট পাশ, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল
কমলনগরে গণধর্ষণ মামলার ০৩ আসামী গ্রেফতার
লক্ষ্মীপুরে নদী বাঁধ প্রকল্প পাশের দাবীতে মানববন্ধন
কমলনগরে কিশোরী গণধর্ষণ