শিরোনাম:
ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ন ১৪২৯

Bhorer Bani
বুধবার, ১ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » সারাদেশ » কমলনগরে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রথম পাতা » সারাদেশ » কমলনগরে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
৪২৭ বার পঠিত
বুধবার, ১ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

---

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। বুধবার (১ লা সেপ্টেম্বর) বিকেলে উপজেলার হাজির হাট বাজারে দলীয় অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী বলেন, আজ ১ লা সেপ্টেম্বর। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭৮ সালের এই দিনে মেজর জিয়াউর রহমান ক্ষমতা বলয়ের মধ্য থেকে বিএনপি প্রতিষ্ঠা করেন। আজ জিয়া উদ্যান থেকে সরকার মেজর জিয়ার কবর উচ্ছেদ, তার মৃত্যু নিয়ে বিরুপ মন্তব্য করছে। এসব মন্তব্য রাজপথে আন্দোলনের মাধ্যমে জবাব দিতে হবে, ইনশাআল্লাহ।পরিশেষে দলের প্রতিষ্ঠা বার্ষীকিতে সবাইকে শুভেচ্ছা জানান।

মেঠোফোনে লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগরে সাবেক সংসদ সদস্য, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম আশরাফ উদ্দিন নিজান বলেন, আজ থেকে ৪৩ বছর আগে দেশের এক চরম ক্রান্তিকালে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিশ্বনন্দিত নেতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের মানুষকে একদলীয় দুঃশাসনের হাত থেকে রক্ষায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি দেশ, দেশের মানুষের উন্নয়ন এবং বিশ্বের সকল রাষ্ট্রের সঙ্গে সমমর্যাদার ভিত্তিতে সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনে নিরলস কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, বর্তমান দু:সময়ে জনগণকে সংগঠিত করার কোন বিকল্প নেই। দেশ দু:শাসন কবলিত। মানুষ ভয়াবহ নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছে। গুম-খুনের আতঙ্ক মানুষের নিত্য সঙ্গী। সরকার বেগম জিয়ার ও তারণ্যের অহংকার তারেক রহমান তার পরিবার এবং শহীদ জিয়ার কবর নিয়ে নতুন অপরাজনীতি শুরু করেছে। এসব অপরাজনীতিকে রাজপথে রুখে দিতে হবে।
পরিশেষে, সবার সু স্বাস্থ্য কামনায় আল্লাহ দরবারে দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, ইউপি বিএনপির সভাপতি আবদুল অদুদ হাওলাদার, মেহেদী হাসান লিটন,মীর শিব্বির আহমেদ, মো. ইব্রাহিম সুমন, যুবদলের সাবেক সদস্য সচিব মাওলানা ইউছুফ পাটোয়ারী, আবু সায়েদ দোলন, মো. মোসলেহ উদ্দিন, এড. সেলিম, মো. কামরুল ইসলাম, হেলাল মেম্বার, মো. ফারুক, শ্রমিক দলের সভাপতি মো. আজাদ উদ্দিন, কৃষক দলের আহবায়ক মো. আজাদ উদ্দিন, বেলায়েত হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মো. সেলিম, সদস্য সচিব মো. গিয়াস উদ্দিন মাহমুদ, রাহাত সর্দার, ছাত্রদলের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজু, সদস্য সচিব জাফর ভূইয়া, আকতার মাহমুদ, আশরাফ সোহেলসহ প্রমুখ।



কমলনগরে তৃণমূল ছাত্রলীগের ভরসা নুর উদ্দিন রুবেল
কমলনগরে বই বিতরণ করেন জেলা প্রশাসক
আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছে ওসি সোলাইমান
প্রশংসা, ভালোবাসায় মানবিক ইউএনও’র বিদায়
আলম মাঝির নদী ভাঙনের গল্প
চোখ উঠা আতংক নয়, সম্পূর্ণ ভয়মুক্ত রোগ- ডা.আবু তাহের
লাইফ সাপোর্টে মারা গেল ছাত্রলীগ নেতা জীবন
কমলনগর কলেজে চুরি
কমলনগরে জোরপূর্বক জমি ও ঘর দখলে মাদ্রাসা পরিচালনার অভিযোগ
মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক হাসিব রসি
পারিবারিক কবরস্থানে শায়িত হলে আরিফ-জাকির
কমলনগরে কাভার্ডভ্যান চাপায় দুই যুবক নিহত
কমলনগরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশে মারধর, আহত ৭
কমলনগরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ
নষ্ট রাজনীতি ঠেকাতে জাতীয় সরকারের বিকল্প নেই-তানিয়া রব