শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

Bhorer Bani
সোমবার, ২৯ মে ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম | সারাদেশ » নৌকার মনোনয়ন চাচ্ছেন আ’লীগ নেতা দুলাল
প্রথম পাতা » চট্টগ্রাম | সারাদেশ » নৌকার মনোনয়ন চাচ্ছেন আ’লীগ নেতা দুলাল
৩২০ বার পঠিত
সোমবার, ২৯ মে ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নৌকার মনোনয়ন চাচ্ছেন আ’লীগ নেতা দুলাল

---

লক্ষ্মীপুর প্রতিনিধি :  দীর্ঘ কয়েক বছর লক্ষ্মীপুরের কমলনগরের সাহেবের হাট ইউনিয়নে স্থানীয় সরকার নির্বাচন নেই। মেঘনার ভাঙনে প্রায় ইউনিয়নের ভূমি তলিয়ে গেছে। শুধু একটি ওয়ার্ড কেন্দ্রিক ভূমি রয়েছে। মেঘনার ভাঙনে বিলীন হওয়ার কারণে দীর্ঘদিন নির্বাচন নেই। বসতি-ঘর, বাড়ি ভাঙার পর অসহায়ের মত অন্যত্র পাড়ি জমিয়েছে মানুষজন।

দীর্ঘদিনের ছড়িয়ে-ছিটিয়ে থাকা অসহায় মানুষের পাশে থাকতে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকে প্রার্থী হতে চান শামসুল আলম দুলাল। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। দীর্ঘ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। এলাকায় সাধারণ, খেটে-খাওয়া, দিনমজুর, শ্রমিকসহ সবার সাথে তার সখ্যতা ও যোগাযোগ স্থাপন চলছে। পাড়া-মহল্লায় সুখে-দুঃখে মানুষের পাশে থেকে কাজ করছে। সমাজ ব্যবস্থায় তরুন ও অবহেলিত মানুষের জন্য নিবেদিত তিনি।

শামসুল আলম দুলাল বলেন, মেঘনার ভাঙনের কারণে দীর্ঘ বছর উপজেলার সাহেবের হাট ইউনিয়নে স্থানীয় সরকার নির্বাচন হচ্ছে না। নদী ভাঙার কারণে মানুষ খুবই অবহেলিত। গ্রামীন জনগোষ্ঠীর জন্য কাজ করতে চাই। নদী ভাঙনের কারণে মানুষ উপজেলার বিভিন্ন স্থানে বসবাস করছে। যাদের অর্থ আছে তারা জমি কিনে বাড়ি নির্মান করেছে। যারা অসহায় তারা অন্যর আশ্রয়ে বেঁচে রয়েছে। দীর্ঘদিন নির্বাচন না হওয়ায় গ্রামীন জনগোষ্ঠীর অসহায়ত্বের মধ্যে জীবন-জীবিকা নির্বাহ করছে। নদী ভাঙনে কবলিত জনগোষ্ঠীর জন্য কাজ করতে নির্বাচন করতে চাই। দীর্ঘদিন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করছি। দল স্থানীয় সরকার নির্বাচনে নৌকা প্রতিক বরাদ্দ দিচ্ছে। দল যদি যোগ্য মনে করে নৌকা প্রতিকে ভোট করতে পারি। নৌকা প্রতিকে নির্বাচনে অংশ নিতে সবার দোয়া কামনা করছি। দলের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবো ইনশাআল্লাহ।

শামসুল আলম দুলাল উপজেলার সাহেবের হাট ইউনিয়নের ইয়াছিন পাটোয়ারী বাড়ির নুরুল হক ফরাজীর পুত্র।তিনি সাবেক রামগতি উপজেলার চর কালকিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন। দীর্ঘ ৪৫ বছর বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।



কমলনগরে বহিরাগত যুবক দিয়ে অস্ত্রোপচার, স্বামী-সন্তান নিয়ে আড্ডায় মগ্ন ডা. ফাতেমাতুজ যাহরা
বাংলাদেশের মাটিতে কোনো ষড়যন্ত্র সফল হবে না-এমপি নজরুল ইসলাম বাবু
লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারেফ
লক্ষ্মীপুর-৪ আসনে দু’জনের মনোনয়ন বাতিল
কমলনগরে ডেঙ্গু জ্বর মানে-ই হঠাৎ আতংক
লক্ষ্মীপুরে তৃণমুলে আলোচনায় যুবলীগের সভাপতি প্রার্থী ভুলু
কমলনগরে বিএনপি’র অফিস ভাঙচুর
কমলনগরে প্রধান শিক্ষকের উপর হামলা, বিচার চেয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ র্যালী
জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আ’লীগে মতবিনিময় সভা
জামালপুরে যুবলীগের তারুণ্যর জয়যাত্রা সমাবেশের প্রস্তুতি সভা
সরিষাবাড়ীতে জনতার সাথে মতবিনিময় করেন প্রকৌশলী মাহবুব হেলাল
ঈদের শুভেচ্ছা জানান ভাইস চেয়ারম্যান শিলা
ঈদের শুভেচ্ছায় আ’লীগ নেতা সাজু
“ডেইলি ভোরের বাণী” পরিবারে ঈদুল আজহা’র শুভেচ্ছা
কমলনগরে স্মার্ট ভূমিসেবায় চালু হয়েছে গ্রাহক সেবা