শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

Bhorer Bani
মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » বিবিধ » ২০২১ সাল মাতাবেন যে তিন নায়িকা
প্রথম পাতা » বিবিধ » ২০২১ সাল মাতাবেন যে তিন নায়িকা
১১০ বার পঠিত
মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

২০২১ সাল মাতাবেন যে তিন নায়িকা

---

বলিউডের প্রথম সারির নায়িকা বললে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট বা ক্যাটরিনা কাইফের নাম মাথায় আসে। তবে এরা নন, ২০২১ সালে হিন্দি সিনেমায় মাতাতে পারেন যে তিনজন তাদের নাম শুনলে চমকে যাবেন। পূজা হেগড়ে, রাকুলপ্রীত সিং ও ইয়ামী গৌতম এ বছর ঝড় তুলবে বলিউডে। কীভাবে? চলুন জেনে নেওয়া যাক।

ইয়ামী গৌতম
২০২১ সালে বড় তারকাদের ছাপিয়ে নজর কাড়তে পারেন ইয়ামি গৌতমও। তার হাতে আছে আটটি সিনেমা! যেগুলোর মধ্যে অন্তত গোটা পাচেক এ বছর মুক্তি পাবে। এই সিনেমাগুলোতে তিনি শিক্ষক, খলনায়ক থেকে শুরু করে বিভিন্ন রকমের চরিত্র করেছেন।
ইয়ামির হাতে থাকা সিনেমাগুলোর মধ্যে উলে¬খযোগ্য-অভিষেক বচ্চনের সঙ্গে ‘দাশভি’, সাইফ আলী খান-জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ‘ভূত পুলিশ’।

এছাড়া অনিরুদ্ধ রায় চৌধুরী ও বেহজাদ খামবাট্টার নাম ঠিক না হওয়া সিনেমা। ‘ভিকি ডোনার’ নিয়ে শুরু করা ইয়ামি অভিনীত ‘বালা’, ‘উরি: দ্য সার্জিক্যাাল স্ট্রাইক’, ‘কাবিল’ ইত্যাদি সিনেমা জনপ্রিয় হয়েছে।

রাকুল প্রীত সিং
গেল বছর মাদক বিতর্ক আর করোনায় আক্রান্ত হওয়ার পর অনেকে রাকুল প্রীত সিংয়ের নাম জেনেছেন। তবে পূজার মতো রাকুলও কিন্তু বেশ কয়েক বছর ধরেই দক্ষিণি সিনেমায় দারুণ সফল। অজয় দেবগনের সঙ্গে তার হিন্দি ‘দে দে পেয়ার দে’ও হিট করেছিল। এই সাফল্য তাকে একসঙ্গে অনেকগুলো হিন্দি ছবি পাইয়ে দিয়েছে। কারোনার কারণে যেগুলোর শুটিং স্থগিত হয়।

সব ঠিক থাকলে এ বছর রাকুলের পাঁচটি সিনেমা মুক্তি পাবে। এগুলো হলো-অজয় দেবগন, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘মে ডে’, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘অ্যাটাক’, রাজকুমার রাওয়ের সঙ্গে ‘সিমলা মির্চি’, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মারজাওয়া’ ও আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ডক্টর জি’। এছাড়া কথা চলছে আরও দুটি সিনেমার! ‘এ বছর আমার ক্যারিয়ারের নতুন মাত্রা যোগ করবে। চেষ্টা করেছি বৈচিত্রপূর্ণ চরিত্র বাছার, দেখা যাক দর্শক কীভাবে গ্রহণ করে,’ বলেন রাকুল।

পূজা হেগড়ে
‘মহেঞ্জোদারে’ ডাহা ফ্লপ হয়েছিল। পূজা হেগড়ের প্রথম হিন্দি ছবি সম্পর্কে এই তথ্যে কোনো ভুল নেই। তবে এতেই যদি পূজার শেষ ভেবে থাকেন তবে বুঝতে হবে আপনি সিনেমা দুনিয়ার খোঁজ তেমন রাখেন না। হিন্দিতে ফ্লপ হলেও দক্ষিণ ভারতের সিনেমা জগতে পূজা কিন্তু বরাবরই সুপার হিট। রাম চরণ থেকে এনটি আর জুনিয়রের মতো তারকার সঙ্গে ছবি করেছেন। তবে পূজার রাজত্ব দক্ষিণ থেকে এবার পুরো ভারতে বিস্তৃত হতে চলেছে।

কারণ এ বছর পূজার দুটি বড় হিন্দি ছবি আসতে চলছে। এগুলো হলো-সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ এবং রণবির সিংযের সঙ্গে ‘সার্কাস’। এছাড়া পাইপলাইনে আছে প্রভাসের ‘রাধে শ্যাম’ ও অখিল আক্কেনিনির সঙ্গে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। এ দুটোও ২০২১-এ আসতে পারে। বড় বাজেটের এই চার সিনেমা এ বছর মুক্তি পেলে নিঃসন্দেহে ভারতের সফল অভিনেত্রীদের কাতারে চলে যাবেন পূজা।



আর্কাইভ

কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর মাইক ছিনতাই
মেঘনার ভাঙন রোধে বাজেট পাশ, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল
কমলনগরে গণধর্ষণ মামলার ০৩ আসামী গ্রেফতার
লক্ষ্মীপুরে নদী বাঁধ প্রকল্প পাশের দাবীতে মানববন্ধন
কমলনগরে কিশোরী গণধর্ষণ
দুপচাচিয়া উপজেলায় ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ
ঈদ শুভেচ্ছা জানিয়েছে মানবতার ফেরিওয়ালা দিদার
কমলনগরে আনসার ভিডিপি’র ঈদ সামগ্রী বিতরণ
৫ শত হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ
ঢাকা রিপোর্টাস ইউনিটির সদস্যেদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেন স্বেচ্ছাসেবক লীগ
কমলনগরে বিশুদ্ধ পানি সংকট ও তীব্র গরমে ডায়রিয়া রোগির সংখ্যা বৃদ্ধি
আইপিএলে টাকার বাজি, ২৫ জুয়াড়ি গ্রেফতার
কমলনগরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারণায় সাংবাদিক সাজ্জাদ
গাইবান্ধায় বিকট শব্দে বিষ্ফোরন নিহত ২
আনসার-ভিডিপি সব সময় মানুষের পাশে দাঁড়ায়-প্রধানমন্ত্রী