শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

Bhorer Bani
শুক্রবার, ২৬ মার্চ ২০২১
প্রথম পাতা » সারাদেশ » কমলনগরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারণায় সাংবাদিক সাজ্জাদ
প্রথম পাতা » সারাদেশ » কমলনগরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারণায় সাংবাদিক সাজ্জাদ
২২১ বার পঠিত
শুক্রবার, ২৬ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচারণায় সাংবাদিক সাজ্জাদ

---

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরের চর ফলকন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে (ঘোড়া মার্কা) প্রতিকে ভোট করছেন সাংবাদিক সাজ্জাদুর রহমান। তিনি সব শ্রেণি-পেশার সাধারণ মানুষের মধ্যে অন্য সব প্রার্থীর চেয়ে প্রচারণায় এগিয়ে রয়েছেন।

তিনি (ঘোড়া মার্কা) প্রতিক নিয়ে সকল শ্রেণি পেশার মানুষের সঙ্গে মত বিনিময়, মতামত ও মনের ভাব প্রকাশ করে ভোট চাচ্ছেন। তিনি প্রতিনিয়ত তরুন ভোটার ও আমজনতার মনে জায়গা করে নিচ্ছেন। তরুন প্রার্থী হিসেবে সবার মধ্যে সাড়া জাগাচ্ছেন।

ইতিমধ্যে, ঘোড়া মার্কা প্রতিকের পোস্টার লিপলেটে ছেয়ে গেছে পুরো নির্বাচনী এলাকার পাড়া-মহল্লা। সাধারণ দিনমজুর, খেটে -খাওয়া মানুষ তাকে নিয়ে পাড়া-মহল্লায়, চায়ের দোকানে আলোচনা করছেন। তরুনদের পাশাপাশি বয়োজ্যেষ্ঠ ভোটারদের চোখেই অন্য সব প্রার্থীর চেয়ে তিনি -ই এগিয়ে রয়েছেন।

নির্বাচনী এলাকা ঘুরে জানা যায়, ফলকন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সব প্রার্থীর মধ্যে তিনি যোগ্য, সুদক্ষ, ভালো মনে অধিকারী। তিনি সব সময় সাধারণ মানুষের জন্য কাজ করেন। মানুষের সুখে-দু:খে তাদের পাশে ছায়া হয়ে থাকেন। মানুষ হিসেবে সাধারণ ভোটাদের মধ্য তিনি প্রচারণায় এগিয়ে রয়েছেন। দলমতের উর্দ্ধে তিনি সব সময় নদী ভাঙা, অসহায় মানুষের জন্য কাজ করেন। তাই সবাই অন্য সব প্রার্থীর চেয়ে তাকে -ই যোগ্য মনে করেন।

সাজ্জাদুর রহমান বলেন, উপজেলার মধ্যে বরাবরই ফলকনের মানুষ অবহেলিত। নদী ভাঙন ও দারিদ্রের সাথে লড়াই করে তারা বেঁচে আছেন। মেঘনা নদী ও কৃষি নির্ভর অবহেলিত এলাকার মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছি। তিনি (ঘোড়া মার্কা) প্রতিকের সবার কাছে দোয়া এবং ভোট চাচ্ছেন। তিনি নির্বাচনে জয়ী হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ চর ফলকন উনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাজী আলী আহমেদ মিয়ার ছেলে। তিনি লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর (এমএ) এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি লাভ করেন।

তিনি দীর্ঘদিন থেকে স্থানীয়, জাতীয় ও অনলাইন সংবাদ মাধ্যম্যে কাজ করে আসছেন। তার লেখনীতে এ অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি, ঐতিহ্য, সমস্যা, সম্ভাবনা ও সমাজ সচেতনতামূলক বিভিন্ন চিত্র ফুটে উঠেছে। বিশেষ করে মেঘনা নদীর অব্যাহত ভাঙন নিয়ে ধারাবাহিকভাবে সংবাদ প্রকাশ হয়েছে।

উপজেলার চর ফলকন ইউনিয়নে অন্য সব প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকে মোশারফ হোসেন বাঘ, স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিকে সাংবাদিক সাজ্জাদুর রহমান, ইসলামী আন্দোলন মনোনীত হাতপাখা প্রতিকে আব্দুর রহিম, জাকের পার্টির মনোনীত প্রার্থী গোলাপ ফুল প্রতীকে জহির উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল প্রতিক, মোঃ মোহসীন আনারস প্রতিক, মিজানুর রহমান টেবিল ফ্যান , ইব্রাহীম চশমা প্রতীকে ভোট করছেন।

ভী-বানী/ডেস্ক



আর্কাইভ

পাহাড় ধসে রোহিঙ্গা ক্যাম্পে ০৮ জন নিহত
বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত
ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাজু
কোথায় লুকাবে…
লকডাউনে কঠোর পদক্ষেপে কমলনগর প্রশাসন
বাংলাদেশ মাদ্রাসা কেন্দ্রীয় গ্রন্থাগারিক কমিটিতে আহবায়ক আনোয়ার, সদস্য সচিব আরাফাত
লক্ষ্মীপুরে পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন এর বৃক্ষ রোপন
কমলনগর পিআইও’র বিরুদ্ধে শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন
এবার আলোকিত হবে লক্ষ্মীপুরের আন্দারমানিক
শেষ মুহুর্তে জমে উঠেছে ইউপি নির্বাচনে প্রার্থীর প্রচারণা
কমলনগরে স্বতন্ত্র প্রার্থীর মাইক ছিনতাই
মেঘনার ভাঙন রোধে বাজেট পাশ, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল
কমলনগরে গণধর্ষণ মামলার ০৩ আসামী গ্রেফতার
লক্ষ্মীপুরে নদী বাঁধ প্রকল্প পাশের দাবীতে মানববন্ধন
কমলনগরে কিশোরী গণধর্ষণ