শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

Bhorer Bani
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » বিবিধ » ইলেভেন কেয়ার একাডেমি’র আন্ত ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
প্রথম পাতা » বিবিধ » ইলেভেন কেয়ার একাডেমি’র আন্ত ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
২৪১ বার পঠিত
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইলেভেন কেয়ার একাডেমি’র আন্ত ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

---

কামরুল হাসান হৃদয়, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের ব্যতিক্রমধর্মী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান ‘ইলেভেন কেয়ার একাডেমি’ কর্তৃক শিক্ষার্থীদের শারীরিক সুস্থতা এবং ক্রীড়া মোদী করে গড়ে তুলতে ক্রীড়া প্রেমী শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ‘ইলেভেন কেয়ার আন্ত ফুটবল টুর্নামেন্ট’।

মঙ্গলবার (১৯সেপ্টেম্বর) সকালে ক্যাম্পাস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী।

এর আগে রবিবার (১৭সেপ্টেম্বর) সকালে ‘ইলেভেন কেয়ার আন্ত ফুটবল টুর্নামেন্ট’ এর শুভ উদ্বোধন করেন পৌর সভার প্যানেল মেয়র এবং পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল উদ্দিন খোকন।

গোল্ডেন প্লে থেকে সিক্স ক্লাস পর্যন্ত ফুটবল প্রেমী শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় টুর্নামেন্ট। এতে অংশ নেয় চারটি দল; বসুন্ধরা কিংস, মোহামেডান একাদশ, শেখ জামাল ক্রীড়াচক্র এবং আবাহনী একাদশ।

খেলায় চারটি দল সেমিফাইনাল পর্যন্ত খেলে এবং সেমিফাইনাল থেকে ফাইনালে উঠে বিপক্ষ দলের সাথে খেলায় জয়ী দুটি দল; বসুন্ধরা কিংস এবং মোহামেডান একাদশ।

এ সময় বিপুল উৎসাহ এবং উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয় ফাইনাল খেলা। খেলায় অংশ নেওয়া দুটি দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই এবং এ লড়াইয়ে বসুন্ধরা কিংস ৫টি এবং মোহামেডান একাদশ ৩টি গোল দিতে সক্ষম হয়। নির্দিষ্ট সময়ের পর রেফারির বাঁশিতে শেষ হয় খেলা। জয়ী হয়ে সর্বোচ্চ গোলদাতা দল বসুন্ধরা কিংস।

খেলায় ভালো খেলার স্বীকৃতি হিসেবে ম্যান অব দ্য ম্যাচ অর্জন করেন মোহামেডান একাদশ এর আয়ান রহমান, ইকরামুল হক চৌধুরী আরুশ এবং বসুন্ধরা কিংস এর ইভান। পুরো খেলায় সর্বোচ্চ গোলদাতা হিসেবে ম্যান অব দ্য সিরিজ অর্জন করেন বসুন্ধরা কিংস এর নাবিল আল হাসনাত নাফি।

চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ দলের মাঝে চ্যাম্পিয়ন ট্রপি (গোল্ড-কাপ) তুলে দেন অনুষ্ঠানে আগত প্রধান এবং বিশেষ অতিথিরা।

পুরো খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, ইলেভেন কেয়ার একাডেমির প্রধান শিক্ষক এবং ক্রীড়া প্রেমী রিয়াজুল ইসলাম এবং ধারা ভাষ্যকারের দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক মোঃ রেদোয়ান হোসেন এবং হেফজুল্লাহ নাহিদ।

সমাপনী খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সেচ্ছাসেবী সংগঠন নন্দন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদ, ঢাকা মেইল এর জেলা প্রতিনিধি সাংবাদিক রুবেল হোসেন, হারুন অর-রশীদ, সাংবাদিক কামরুল হাসান হৃদয়, আব্দুর রহমান, জাহিদ হোসেন, এমরান হোসেন, নাজিয়া সুলতানা, সালমা আক্তার, জান্নাতুল ফেরদৌস, ইয়াছমিন আক্তার, শারমিন সুলতানা, রেবেকা সুলতানা, ফাতেমা বেগম, পলি রানী দাস, সানজিদা রহিম, আকলিমা শারমিন, ইসরাত ফেরদৌস, ইশরাত জাহান সালমা, তাহমিনা আক্তার, এস এম মেহজাবীন মেমী, কাশফিয়া আলম তুন্নাসহ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র মাসুম বলেন, তোমাদের আজকের খেলা দেখে সত্যি মুগ্ধ হয়েছি। তোমরা অনেক ভালো ফুটবল খেলতে পারো। একটি মাঠে দুইটি দল ভালো খেলে। একসময় দেখা যায় হঠাৎ এক দল গোল দিয়ে বিজয়ী হয়। এতে করে মন খারাপের কিছুই নেই। তোমরাও একদিন বিজয়ী হবে। তোমাদের মেধা ও স্বাস্থ্য ঠিক রাখতে হলে পড়ালেখার সময় পড়ালেখা করতে হবে। খেলাধুলার সময়, খেলাধুলা করতে হবে। তাহলে তোমরা একদিন আলোকিত মানুষ হবে। স্কুল আসা-যাওয়ার সময় সর্তক ভাবে পথ চলাচল করতে শিক্ষার্থীদের পরামর্শ দেন তিনি।

ভী-বাণী /ডেস্ক…



আর্কাইভ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ- কর্মসূচি পালনে বিপাকে ছাত্রলীগের সহ সভাপতি সানিম
কমলনগরে বহিরাগত যুবক দিয়ে অস্ত্রোপচার, স্বামী-সন্তান নিয়ে আড্ডায় মগ্ন ডা. ফাতেমাতুজ যাহরা
বাংলাদেশের মাটিতে কোনো ষড়যন্ত্র সফল হবে না-এমপি নজরুল ইসলাম বাবু
লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারেফ
লক্ষ্মীপুর-৪ আসনে দু’জনের মনোনয়ন বাতিল
কমলনগরে ডেঙ্গু জ্বর মানে-ই হঠাৎ আতংক
লক্ষ্মীপুরে তৃণমুলে আলোচনায় যুবলীগের সভাপতি প্রার্থী ভুলু
কমলনগরে বিএনপি’র অফিস ভাঙচুর
কমলনগরে প্রধান শিক্ষকের উপর হামলা, বিচার চেয়ে শিক্ষার্থীদের প্রতিবাদ র্যালী
জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আ’লীগে মতবিনিময় সভা
জামালপুরে যুবলীগের তারুণ্যর জয়যাত্রা সমাবেশের প্রস্তুতি সভা
সরিষাবাড়ীতে জনতার সাথে মতবিনিময় করেন প্রকৌশলী মাহবুব হেলাল
ঈদের শুভেচ্ছা জানান ভাইস চেয়ারম্যান শিলা
ঈদের শুভেচ্ছায় আ’লীগ নেতা সাজু
“ডেইলি ভোরের বাণী” পরিবারে ঈদুল আজহা’র শুভেচ্ছা