শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮

Bhorer Bani
সোমবার, ৮ নভেম্বর ২০২১
প্রথম পাতা » রাজনীতি » কমলনগরে আ’লীগের বিক্ষোভ, প্রতিবাদ সভা
প্রথম পাতা » রাজনীতি » কমলনগরে আ’লীগের বিক্ষোভ, প্রতিবাদ সভা
৫২ বার পঠিত
সোমবার, ৮ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে আ’লীগের বিক্ষোভ, প্রতিবাদ সভা

---

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে বাংলাদেশ আওয়ামী লীগের উপজেলা সাধারণ সম্পাদক ও পাটোয়ারীর হাট ইউপি চেয়ারম্যান এড.একেএম নুরুল আমিন রাজু’র বিরুদ্ধে বানোয়াট মিথ্যে তথ্য প্রচারের বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার পাটোয়ারীর হাট ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন এ আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন, পাটোয়ারীর হাট ইউপি আ’লীগ সভাপতি সারোয়ার আলম, সাধারণ সম্পাদক হাজ্বি জামাল হোসেন, ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক জামাল মেম্বার , পাটোয়ারীর হাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন লোটাস, সাধারণ সম্পাদক সবুজ হোসেন তুফান, শ্রমিক লীগ সভাপতি বেলায়েত পাটোয়ারী, ওয়ার্ড আওয়ামী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃীবৃন্দ।

এসময় সারোয়ার আলম সর্দ্দার বলেন, উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বাণিজ্যের অভিযোগ তুলেছেন নৌকার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আশরাফ উদ্দিন রাজন (রাজু)। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. এ কে এম নুরুল আমিন রাজুর বিরুদ্ধে মনোনয়ন বানিজ্যের মিথ্যে বানোয়াট, অপ্রচারমুলক তথ্য প্রচার করেন। যা সম্পূর্ন মিথ্যে বানোয়াট ও ভিত্তিহীন তথ্য। অর্থের বিনিময় সাধারন সম্পাদক চেয়ারম্যান এড. রাজু নৌকার নমীনেশনে কারো কাছ থেকে টাকা নিতে পারে না। রাজুর বক্তব্য ভিত্তিহীন। বিদ্রোহী প্রার্থী রাজুর বিরুদ্ধে উপজেলার পাটোয়ারীর হাট ইউনিয়ন আ’লীগের পক্ষে তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি। এবং বিদ্রোহী প্রার্থী রাজুর শাস্তি দাবি করছি।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাছিনা চর কাদিরা ইউপি নির্বাচনে নুরুল ইসলাম সাগরকে নৌকা প্রতিক মনোনয়ন দিয়েছেন। নৌকার বিরুদ্ধে রাজুসহ যারা ভোট করছে। তাদের নৌকার পক্ষে কাজ করতে আহবান জানান।

প্রসঙ্গত, গতসোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ফজুমিয়ারহাট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভার বক্তব্যে নুরুল আমিন রাজুর বিরুদ্ধে অর্থ বানিজ্যে এ অভিযোগ তোলা হয়।

প্রার্থী রাজু তার বক্তব্যে বলেন, যেসব আওয়ামী লীগ নেতা নৌকার মনোনয়ন দেবেন বলে টাকা হাতিয়ে নিয়েছেন, কিন্তু নৌকা দেননি, টাকাও ফেরত দিচ্ছেন না, আমি সেই টাকা ফেরত চাই। সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজুর কাছে টাকা ফেরত চাইলে তিনি আমাকে বিদ্রোহী প্রার্থী করে ভোটের মাঠে ভোট করতে বলেন। পাঁচ লাখ টাকা দেওয়ার আশ্বাসও দেন। কিন্তু আমি তার টাকা চাই না। দলীয় মনোনয়ন দেবেন বলে যে টাকা নিয়েছেন, আপনি আমার সেই টাকা আগে ফেরত দিন। এখন টাকা চাওয়ায় তিনি আমাকে চাঁদাবাজি মামলার হুমকি দিচ্ছেন। মনে রাখবেন, মিথ্যা মামলা করলে চরকাদিরার-কমলনগরের মানুষ আপনাকে জুতাপেটা করবে, ঝাড়ুপেটা করবে, ঝাড়ুমিছিল বের করবে।

এসময় দলীয় মনোনয়ন দেওয়ার কথা বলে আওয়ামী লীগ নেতা ইব্রাহিম বাবুল মোল্লার কাছ থেকেও ৩৫ লাখ টাকা নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সাধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজু বলেন, তার বিরুদ্ধে, নৌকার বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন(রাজু) সম্পূর্ণ মিথ্যে বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করেছেন। রাজু মোটরসাইকেল নিয়ে বিদ্রোহী ভোট করছেন। যা সম্পূর্ন দল বিরোধী। রাজুকে দলীয় প্রার্থীর নৌকা প্রতিকের বিরুদ্ধে ভোট করার কারণে বহিস্কার করা হয়েছে। তিনি আ’লীগের নেতা বা কর্মী নন।

ভী-বাণী/ ডেস্ক/আমু



আন্ডার চর ইউপিতে জনসমর্থনে এগিয়ে আলী হায়দর বকসি চেয়ারম্যান
কমলনগরে চর মার্টিনে মেম্বার পদে জনপ্রিয় ফারুক মুন্সি
কমলনগরে ছাত্রদলের সাংগঠনিক আলোচনা সভা
কমলনগরে বিতর্কিত চেয়ারম্যান ফের নৌকা প্রতিকের প্রার্থী..!
লক্ষ্মীপুরে নিজস্ব অর্থায়নে গণকবর ও মসজিদ নির্মান করেন পুলিশের আইজিপি ড.বেনজীর আহমেদ
রামগতি-কমলনগরে জেলেদের অধিকার আদায়ে এনজিও (কোডেক) মতবিনিময়
অবিরাম কাজ করছে ভূমি অফিস সহকারি মাহমুদা
কমলনগরে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধে ঢাকায় মানববন্ধন
লক্ষ্মীপুরে চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাপ, চলছে নির্বাচনী আলোচনা
লক্ষ্মীপুরে বিআরডিবি কর্মকর্তার মায়ের ইন্তেকাল
বিশ্বের ছোট গরু “রানী” মারা গেছে
কমলনগরে খালেদা জিয়া’র জন্য দোয়া কামনা করেন যুবদল
কমলনগরে ২০ বছরের বন্ধ সড়ক দখলমুক্ত করেন প্রশাসন
পাহাড় ধসে রোহিঙ্গা ক্যাম্পে ০৮ জন নিহত